Notice: Function _load_textdomain_just_in_time was called incorrectly. Translation loading for the cartflows domain was triggered too early. This is usually an indicator for some code in the plugin or theme running too early. Translations should be loaded at the init action or later. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 6.7.0.) in /home/luxury.com.bd/public_html/wp-includes/functions.php on line 6121

Notice: Function _load_textdomain_just_in_time was called incorrectly. Translation loading for the cartflows-pro domain was triggered too early. This is usually an indicator for some code in the plugin or theme running too early. Translations should be loaded at the init action or later. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 6.7.0.) in /home/luxury.com.bd/public_html/wp-includes/functions.php on line 6121
Refund, Return & Exchange Policy – Luxury.com.bd

Refund, Return & Exchange Policy

Last updated: 26 August 2025

Luxury.com.bd গ্রাহকদের সঠিক ও মানসম্মত পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ। প্রয়োজন হলে রিটার্ন, এক্সচেঞ্জ ও রিফান্ডের সুবিধা নিচের নিয়মে প্রযোজ্য হবে।


১) ডেলিভারির সময় চেক–আপ ও তাৎক্ষণিক সিদ্ধান্ত

  • পণ্য গ্রহণের সময় ডেলিভারিম্যানের সামনেই প্যাকেট খুলে সাইজ/রঙ/মডেল/এসেসরিজসহ সবকিছু মিলিয়ে দেখুন।
  • যদি ডেলিভারিকৃত পণ্য অর্ডারের সঙ্গে না মিলে বা দৃশ্যমান কোনো ক্ষতি থাকে, সেক্ষেত্রে ডেলিভারিম্যানকে সাথে সাথে জানান এবং রিসিভ না করে ফেরত দিন/এক্সচেঞ্জ শুরু করুন।
  • ডেলিভারিম্যান চলে যাওয়ার পর কোনো অভিযোগ করলে সাধারণত রিটার্ন/এক্সচেঞ্জ/রিফান্ড প্রযোজ্য হবে না।

২) এক্সচেঞ্জ (পণ্য পরিবর্তন) নীতি

  • গ্রাহক যদি অর্ডার করা পণ্যের পরিবর্তে ভুল/ভিন্ন পণ্য পান, আমরা ৫–৭ কার্যদিবসের মধ্যে সঠিক পণ্য দিয়ে এক্সচেঞ্জ করে দেব।
  • একই পণ্য পৌঁছানোর পর গ্রাহক নিতে না চাইলে—ডেলিভারির সময়ই জানাতে হবে এবং পণ্য ডেলিভারিম্যানের সামনেই ফেরত দিতে হবে ডেলিভারি চার্জ সহ। পরে কোনো এক্সচেঞ্জের সুযোগ থাকবে না।
  • এক্সচেঞ্জের জন্য পণ্য অব্যবহৃত, অক্ষত, ট্যাগ ও আসল প্যাকেজিংসহ থাকতে হবে। ইনভয়েস/অর্ডার আইডি দিতে হবে।

৩) রিফান্ড (টাকা ফেরত) নীতি

  • রিফান্ড প্রক্রিয়ায় সাধারণত ৭–১৫ কার্যদিবস সময় লাগে।
  • টাকা অর্ডারের সময় ব্যবহৃত একই পেমেন্ট মেথডে ফেরত দেওয়া হবে (যেমন: কার্ড/মোবাইল ব্যাংকিং)।
  • কাস্টমারের ভুল নির্বাচন (যেমন সাইজ/রঙ/ডিজাইন ভুল বাছাই) হলে সাধারণত রিফান্ড প্রযোজ্য নয়; স্টক–উপলব্ধতার ভিত্তিতে এক্সচেঞ্জ বিবেচনা করা যেতে পারে।
  • যদি কোনো পণ্য স্টক–আউট বা কোম্পানি–কারণে ডেলিভারি অসম্ভব হয়, ১০০% রিফান্ড দেওয়া হবে।

৪) রিটার্ন/রিফান্ড প্রযোজ্য নয় যেসব ক্ষেত্রে

  • ডেলিভারির সময় না জানিয়ে পরে অভিযোগ করা হলে।
  • ব্যবহৃত/ক্ষতিগ্রস্ত/আংশিক ব্যবহৃত পণ্য, বা কোনো অংশ/এসেসরিজ/ট্যাগ/প্যাকেজিং অনুপস্থিত থাকলে।
  • হাইজিন সংক্রান্ত পণ্য (যেমন কসমেটিকস/ইনারওয়্যার/ইয়ারফোন টিপস ইত্যাদি) এবং কাস্টম বা মেইড–টু–অর্ডার পণ্য।
  • ডিসকাউন্ট/অফার/ফ্ল্যাশ সেল থেকে কেনা বেশিরভাগ পণ্য—নীতিগতভাবে রিফান্ডযোগ্য নয় (প্রোডাক্ট পেজে উল্লেখ থাকলে তাই প্রাধান্য পাবে)।

৫) চার্জ ও সময়সীমা

  • রিটার্ন/এক্সচেঞ্জের ক্ষেত্রে রিটার্ন শিপিং/দ্বিমুখী ডেলিভারি চার্জ গ্রাহককে বহন করতে হতে পারে (যেখানে প্রযোজ্য)।
  • ডেলিভারি চার্জ, ক্যাশ–অন–ডেলিভারি সার্ভিস ফি ও প্রয়োজ্য গেটওয়ে চার্জ সাধারণত রিফান্ডযোগ্য নয়।

৬) রিটার্ন/এক্সচেঞ্জ শুরু করার পদ্ধতি

  1. ডেলিভারির সময় সমস্যাটি ডেলিভারিম্যানকে জানান। প্রয়োজনে সাথে সাথে রিসিভ না করে ফেরত দিন।
  2. সহায়তা দরকার হলে আমাদের সাথে যোগাযোগ করুন: অর্ডার আইডি, সমস্যা–বিবরণ, পণ্যের আনবক্সিং/ক্ষতির স্পষ্ট ছবি/ভিডিও সংযুক্ত করুন।
  3. পিকআপ/রিশিপমেন্টের সময়সূচি আমাদের টিম নিশ্চিত করবে।

৭) অতিরিক্ত শর্তাবলী

  • প্রোডাক্ট পেজে উল্লেখিত ব্র্যান্ড/ওয়ারেন্টি শর্ত প্রযোজ্য হবে।
  • পণ্য যাচাইয়ের স্বার্থে আমাদের টিম প্রয়োজনীয় সময় নিতে পারে; যথাযথ প্রমাণের ভিত্তিতে সিদ্ধান্ত জানানো হবে।
  • এই নীতিমালার ব্যাখ্যা ও সিদ্ধান্তের ক্ষেত্রে Luxury.com.bd–এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Shopping Cart
Scroll to Top